যাত্রা শুরু থেকেই যাদের পথ চলা আমাদের সাথে

অনেক প্রতিষ্ঠানের যাত্রা শুরু থেকেই আমাদের সাথে তাদের পথ চলা শুরু হয়েছে, এর মধ্যে উল্লেক্ষ্য করার মত চারটি প্রতিষ্ঠান যারা বলতে গেলে প্রায় যাত্রা শুরু থেকে আমাদের প্রতিষ্ঠানের সাথে রয়েছে। চারটি চার ধরনের প্রতিষ্ঠান কিন্তু এই চারটি প্রতিষ্ঠানের সাথেই আমাদের প্রায় এক যুগের সম্পর্ক। এই দির্ঘ সময় আমরা প্রতিষ্ঠানগুলোর লোগো, প্রসপেক্টাস, কোম্পানি প্রোফাইল, ব্রান্ডিং, অনলাইন মার্কেটিং, ওয়েব-সাইট এবং সফটওয়্যার সলুইসন সহ ইত্যাদি বহু সার্ভিস দিয়েছি।

মেধাকুঞ্জ, ইংলিশ মিডিয়াম, বাংলা মিডিয়াম এবং কোচিং সেন্টার। মোহাম্মাদপুরে থাকে অথচ মেধাকুঞ্জের নাম শুনেনি এমন মানুষ খুঁজে পাওয়া কঠিন। মেধাকুঞ্জের শুধু ওয়েবসাইট, সফটওয়ার নয় এর ইন্টেরিয়রেরও কাজ আমাদেরই সিস্টার কন্সার্নের করা। ছাত্র-ছাত্রিদের বুকে যখন মেধাকুঞ্জ লিখা দেখি কেমন যেন খুব আপন মনে হয়, ১০ বছরের সম্পর্কের কথা মনে পরে।

আগামীর সময়, একটি জাতীয় দৈনিক পত্রিকা। এই প্রতিষ্ঠানটির সাথে শুরু থেকে এখন পর্যন্ত প্রায় প্রতিটি কাজেই কিছুটা হলেও সম্পৃক্তা রয়েছে। আজকে “আগামীর সময়” পত্রিকা যখন দৈনিক প্রিন্ট হতে দেখি খুব গর্ব হয় কারন “আগামীর সময়” পত্রিকার কারনে আমাদের করা লোগো কিংবা ব্রান্ডিং লক্ষ-কোটি কপি প্রিন্ট হয়েছে, হচ্ছে । ( ফেসবুক পেজঃ দৈনিক আগামীর সময় )

 

 

 

রাহা ইঞ্জিনিয়ারিং ওয়ার্কশপ, একটু ব্যাতিক্রম একটি প্রতিষ্ঠান। বাংলাদেশের একমাত্র থিম পার্ক নির্মানকারী প্রতিষ্ঠান। থিম পার্ক নির্মানের ক্ষেত্রে আমাদের দেশে চাইনিজ প্রোডাক্ট/রাইডস/খেলনাই ছিল একমাত্র ভর্সা কিন্তু বর্তমানে রাহা ইঞ্জিনিয়ারিং ওয়ার্কশপ পার্ক নির্মানের যাবতীয় সমাধান দিয়ে যাচ্ছে দেশে বসেই, এরকম একটি ব্যাতিক্রম প্রতিষ্ঠানের সাথে থাকাটাও আমাদের জন্য আনন্দের। ( ফেসবুক পেজঃ RAHA Engineering Workshop)

 

 

 

 

 

 

 

 

আল-জান্নাত, মাসিক ইসলামি ম্যাগাজিন । ১০ বছর আগে যাত্রা শুরুর থেকেই মাসে ১০,০০০ প্রিন্টিং কপি নিয়ে বাজারে আছে, বর্তমানে এ সংখ্যা আরও অনেক হয়েছে বলে ধারনা। আল-জান্নাতের কোন ম্যাগাজিন, লোগো কিংবা কোন কর্মকান্ড চোখে পড়লে ভেসে উঠে ১০ বছর আগে আমাদের প্রতিষ্ঠানের যাত্রার শুরুর দিনগুলোর কথা।

#RahaEngineeringWorkshop#AgamirShomoy#AlJannat #Medhakunja

Leave a Comment