Few of our recent creative works & graphics design

কোম্পানি প্রোফাইল বা বিজনেস প্রোফাইল একটি প্রতিষ্ঠানের জন্য কতটা ইম্পোর্টেন্ট তা খুব বেশী বুঝিয়ে বলার অপেক্ষা রাখে না। কারন একটি প্রতিষ্ঠানের সম্পর্কে স্পস্ট ধারনা সেই প্রতিষ্ঠানের কোম্পানি প্রোফাইল একনজর দেখলে তা পরিস্কার হয়ে যায়। তাই ক্লাইন্ট, কাস্টমারের কাছে প্রতিষ্ঠানের পরিচিতি স্পস্ট ভাবে ফুটিয়ে তুলতে প্রতিটি প্রতিষ্ঠানের একটি কোম্পানি প্রোফাইল বা বিজনেস প্রোফাইল থাকা অবশ্যক।

 

প্রজেক্ট প্রোফাইল, কোম্পানি প্রোফাইলের পাশাপাশি বড় প্রজেক্ট বা টেন্ডারের ক্ষেত্রে প্রজেক্ট এর জন্য আলাদা আলাদা প্রোফাইলও ব্যবহার করা হয় যা প্রজেক্ট প্রোফাইল নামেই পরিচিত। একটি প্রজেক্ট প্রোফাইলের মাধ্যমে ক্লাইন্ট, কাস্টমার তিনি নির্দিস্ট ভাবে কি কি সার্ভিস পাচ্ছেন তা সহজে বুঝতে পারেন। এছাড়াও একটি ছোট থেকে মাঝারি প্রতিষ্ঠান চালাতে গেলে এরকম আরও অনেক ধরনের প্রোফাইল এর প্রয়োজন হয়, যেমন অ্যানালাইসিস রিপোর্ট, মার্কেটিং সার্ভে রিপোর্ট, পলিসি প্রোফাইল সহ ইত্যাদি ধরনের প্রোফাইল ।

আমরা আমাদের প্রতিষ্ঠানের যাত্রার শুরু থেকেই ব্রান্ডিং, গ্রাফিক্স ডিজাইনের কাজের পাশাপাশি কোম্পানি প্রোফাইল সহ ইত্যাদি ধরনের প্রোফাইল ডিজাইন এবং পাবলিশিং এর কাজ করে থাকি। সেই সুবাদে মহান আল্লাহর রহমতে আমরা দেশি-বিদেশী অগনিত প্রতিষ্ঠানের জন্য কোম্পানি প্রোফাইল সহ বিভিন্ন ধরনের প্রোফাইল তৈরি করে দিয়েছি। আমাদের তৈরি দু-তিনটি প্রোফাইলের কমেন্টে লিংক দিচ্ছি, সময় থাকলে দেখে নিতে পারেন আশা করি ভাল লাগবে।

Leave a Comment